শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক প্রশ্নোত্তর
0 like 0 dislike
37.8k views
in পরীক্ষার ফলাফল by
recategorized
by
0 0
5425200 sunamganj
by
0 0
6715919
by
0 0
6715919- হয় নি
by
0 0
6517822 jhenaidah
by
0 0
6714558-Barisal

2 Answers

0 like 0 dislike
by
edited
 
Best answer

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীর সংখ্যা ২৯ হাজার ৫৫৫ জন।

Download Full Result

https://i.imgur.com/6DXq99G.pnghttps://i.imgur.com/R3gqrTg.jpg

রোববার (৮ জুলাই) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় যথাসময়ে প্রার্থীকে জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানানো হবে এবং প্রার্থীদের কাছে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কার্ড ইস্যু করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


উল্লেখ্য, সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা গত ২০ এপ্রিল থেকে শুরু হয়ে চার ধাপে সম্পন্ন হয়েছে। লিখিত পরীক্ষায় ছয় লাখ ১৬ হাজার ৬৪ জন অংশ নেয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ পরীক্ষায় উত্তীর্ণদের রোল নম্বরের তালিকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসে পাঠানো হয়েছে যা নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হবে। এ ছাড়া প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের রোল নম্বর পাওয়া যাবে।

https://i.imgur.com/CUccuLs.png

by
0 0
Sir,I wrote my exam roll,district and thana id in English on the omr paper in the exam.Though the exam was good , I did not pass in the exam.Was it a fault writing in English instead of Bangla? I am worried about it.I am eagerly waiting for your answer,sir.
by
0 0
ফেনী.5113261
by
0 0
2823365
by
0 0
6714558
by
0 0
tangail
0 like 0 dislike
by

সংশোধিত ফলাফল (নাটোর ও ময়মনসিংহ জেলা) সহকারী শিক্ষক (রাজস্ব) নিয়োগের লিখিত পরীক্ষা ২০১৪

https://i.imgur.com/9l5yeeZ.jpghttps://i.imgur.com/oZqrn89.jpghttps://i.imgur.com/7qk6Zjf.jpg

Download

by
0 0
2513388 how??
by
0 0
Rangpur  jela roll 3638271
by
0 0
বাগেরহাট